প্রচ্ছদ >> খেলা

সিসিএসকে ২১২ রানে হারিয়েছে আবাহনী

ফারাবী: প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটের সর্বনিম্ন ৩৫ রানে সিসিএসকে অলআউট করে; ২১২ রানের বড় জয় পেয়েছে আবাহনী লিমিটেড। বগুড়ায়, প্রাইম দোলেশ্বরকে ৩৪ রানে হারিয়েছে মোহামেডান। আর রাজশাহীতে, কলাবাগানের বিপক্ষে ১৬ রানের জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

ফতুল্লায়, খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে, লজ্জায় মুখ ঢাকতে হয়েছে ক্রিকেট কোচিং স্কুলের ব্যাটসম্যানদের। দল অলআউট হয়েছে ৩৫ রানে। প্রিমিয়ার ক্রিকেটে এর আগে কোন দলই এতো কম রানে অলআউট হয়নি। লিস্ট “এ” ক্রিকেটে এটি সপ্তম সর্বনিম্ন ও বাংলাদেশের দ্বিতীয় সর্বনিম্ন দলীয় রান। চলতি মৌসুমেই লিস্ট “এ” -এর মর্যাদা পেয়েছে প্রিমিয়ার ক্রিকেট লিগ।

লিস্ট “এ” তে বাংলাদেশে সর্বনিম্ন রানের রেকর্ডটি চট্টগ্রাম বিভাগের। ২০০২ সালে সিলেটের বিপক্ষে ৩০ রানে গুটিয়ে গিয়েছিল আকরাম খান, নাফিস ইকবাল, আফতাব আহমেদ, নাজিম উদ্দিনের চট্টগ্রাম।

রেকর্ড গড়া জয়ের দিনে নায়ক ছিলেন আবাহনীর দুই পেসার। আল আমিন ও নাবিল সামাদের পেইসের সামনে দাড়াতে পারেনি সিসিএসের কোন ব্যাটসম্যান। মাত্র ৩৫ রানে গুটিয়ে যায় দলটি। ১৬ রানে ৬ উইকেট নেন আল আমিন। ৪ রান খরচায় ৪ উইকেট নেন নাবিল।

এর আগে ইন্ডিকা ডি সারামের ৫২, নাজিম উদ্দিনের ৪১ ও মোসাদ্দেক হোসেনের ৩৯ রানে ২৪৭ রান করে আবাহনী। ম্যাচসেরা হন আবাহনী লিমিটেডের পেসার আল-আমিন।

বগুড়ায়, টস জিতে শুরুটা ভাল হয়নি মোহামেডানের। ৮৩ রানে ৪ উইকেট হারায় তারা। তবে শামসুর রহমানের ৪৫ ও নবির ৯০ বলে ১৪৬ রানের ঝোড়ো ইনিংসে ৩০৭ রান করে মোহামেডান। জবাবে, শুরুটা ভাল করেও মিডল অর্ডারের ব্যর্থতায় ২৭৩ রানের বেশি যেতে পারেনি প্রাইম। ৩ উইকেট নেন দিলশান। অনেক দিন পর মাঠে ফিরে ৭ ওভার বল কোরে ৩২ রান খরচায় ২ উইকেট নেন মাশরাফি মর্ত্তুজা।

রাজশাহীতে, জুনাঈদের ৯৫ ও মুশফিকের ৪৩ রানে ২৬২ রান করে ধানমন্ডির ক্লাবটি। ৩৩ রানে ৫ উইকেট নেন মুবারক। জবাবে, নাঈম ইসলামের ৫০ ও কাপুগেদেরার ৪৬ রানে জয়ের সম্ভাবনা তৈরি করেও ২৪৬ রানে অলআউট হয় কলাবাগান।

FacebookMySpaceTwitterDiggDeliciousStumbleuponGoogle BookmarksRedditNewsvineTechnoratiLinkedinMixxRSS FeedPinterest
Pin It

ওয়েস্টার্ন লুক

লাইফস্টাইল -1 |  বুধবার, 17 জুলাই 2013
শাড়ি বা সালোয়ার কামিজ তো সবসময়ই পড়া হয়, নিজের আউট লুকট...
Read More

অনলাইন সংবাদমাধ্যমের নিবন্ধন শুরু ‘এক সপ্তাহের মধ্যে’

সম্পাদকীয় |  বুধবার, 18 ডিসেম্বর 2019
আলফা নিউজ ডেস্ক:সোমবার তথ্য মন্ত্রণালয়ে এক ব্রিফিংয়ে তি...
Read More

ফোরজি লং টার্ম ইভোলুশন নেটওয়ার্ক চালু হয়েছে ৯৭টি দেশে

প্রযুক্তি-1 |  বুধবার, 22 জানুয়ারী 2014
বাণিজ্যিকভাবে বিশ্বের ৯৭টি দেশে ফোরজি লং টার্ম ইভোলুশন ...
Read More

কুটুম পরিচয়ে বীথির বেডরুমে থাকতো কামাল

সম্পাদকীয় |  মঙ্গলবার, 17 সেপ্টেম্বর 2013
স্টাফ রিপোর্টার: কুটুম পরিচয়ে বাসায় যেতো। বান্ধবীকে স্ত...
Read More

দীর্ঘ সময় গোলাপ সতেজ রাখার ৬টি উপায়

লাইফস্টাইল -1 |  রবিবার, 08 সেপ্টেম্বর 2013
      প্রিয় মানুষটি আপনার জন্মদিনে খুব শখ করে একটি ...
Read More

ধুমপানকে না!

লাইফস্টাইল -1 |  শনিবার, 25 জানুয়ারী 2014
ধুমপান ছাড়া কোনো সহজ কাজ নয়। যারা  অনেক দিন ধরে ধুমপা...
Read More
এই বিভাগের সর্বশেষ আপডেট