প্রচ্ছদ >> ফিচার

আসারামকে নিয়ে মসলাধর্মী চলচ্চিত্র!

বিনোদন ডেস্ক: সম্প্রতি সময়ে ভারতের বিতর্কিত ও স্বঘোষিত ধর্মগুরু আসারাম বাপুর ওপর ছবি নির্মাণ করবেন ‘সত্যাগ্রহ’র ছবির পরিচালক প্রকাশ ঝা। ধর্ষণসহ বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ডে সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে আসারামের বিরুদ্ধে। সিরিয়াস বিষয় নিয়ে ছবির করার পর এবার মসলাধর্মী ছবি নির্মাণের দিকে ঝুকছেন ‘রাজনীতি’খ্যাত পরিচালক প্রকাশ।
 
২০ আগস্ট আসারামের বিরুদ্ধে দিল্লি পুলিশের কাছে যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করে তার আশ্রমের এক কিশোরী। পরে এই কথিত গডম্যানকে গ্রেফতার করে জেল হেফাজতে পাঠায় যোধপুরের পুলিশ।
 
এর আগে দিল্লিতে চলন্ত বাসে গণধর্ষণের ঘটনায় ধর্ষিতা মেয়েটিও ধর্ষকদের সমান দোষী বলে প্রবল সমালোচনার সম্মুখীন হন তিনি। এই বছর মার্চে মহারাষ্ট্র যখন চার দশকের মধ্যে ভয়াবহতম খরার সম্মুখীন হয়, তখন ভক্তদের ওপর নকল বৃষ্টির ছোঁয়া দেয়ার জন্য কয়েক গ্যালন পানি নষ্ট করেন স্বঘোষিত এই ধর্মগুরু।

2014-01-15-00-32-47 পৃথিবীর সৃষ্টিলগ্ন থেকে মানুষ ধাপে ধাপে উন্নতির পথে এগিয়ে যাচ্ছে। সভ্যতার পরিবর্তন হচ্ছে মানুষের উন্নতির মাধ্যমে। যে কাজ নিজের কল্যানের তা অন্যেরও কল্যানের। সেজন্য পুরাতন সমাজ ব্যবস্থার পরিবর্তন ঘটে নতুন সমাজ ব্যবস্থার সৃষ্টি হচ্ছে। মানুষের স্বভাবজাত ধর্ম-সে উন্নতির চরম শিখরে পৌঁছাতে চায়, ধর্ম-বর্ন-গোত্র নির্বিশেষে সকল মানুষের চাওয়া। শিশুকাল থেকেই...
     
 
এই বিভাগের সর্বশেষ আপডেট