প্রচ্ছদ >> ফিচার

অভিনয়ে ফিরছেন ঐশ্বরিয়া রাই

নতুন করে রিমেক হচ্ছে আশির দশকের ব্লকবাস্টার ছবি ‘মাসুম’। আর এই ছবির মাধ্যমেই দীর্ঘদিন পর বলিউডের সিনেমায় ফিরছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় বচ্চন। ছবিটি প্রযোজনা করছেন অভিনেতা ও কণ্ঠশিল্পী হিমেশ রেশমিয়া।

ছবিটিতে ঐশ্বরিয়ার বিপরীতে অভিনয় করবেন অভিষেক বচ্চন। সর্বশেষ ২০১০ সালে মনিরতœম এর ছবি ‘রাবণ’ এ একসঙ্গে অভিনয় করেছিলেন এ তারকা দম্পতি। ২০১০ সালের পরে আবারও একই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই দম্পতি।  

হিমেশ ইতোমধ্যেই ১৯৮৩ সালের ক্লাসিক ছবি ‘মাসুম’ এর রিমেকে অভিনয়ের ব্যাপারে তাদেরকে রাজি করিয়েছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন। নির্মানের ৩০ বছর পরে ‘মাসুম’এর মূল প্রযোজক চন্দা দত্ত ও রবি দত্তের কাছ থেকে রিমেকের স্বত্বাধিকারও কিনে নিয়েছেন হিমেশ।

রিমেকের এই ছবিটি পরিচালনা করছেন ব্রিটিশ বিরোধী আন্দোলনের পটভূমিতে তৈরি করা ‘চিটাগাং’ ছবির পরিচালক বেদোব্রত পাইন।

 ‘একটি ভালোবাসার সন্তান বা ‘লাভ চাইল্ড’ নিয়ে দম্পতির সামাজিক বাস্তবতা নিয়ে নির্মিত হয়েছিল ‘মাসুম’। ১৯৮৩ সালে মাসুম ছবিটি পরিচালনা করেন শেখর কাপুর।

‘মাসুম’এর প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন নাসিরুদ্দিন শাহ ও শাবানা আজমী।

2014-01-15-00-32-47 পৃথিবীর সৃষ্টিলগ্ন থেকে মানুষ ধাপে ধাপে উন্নতির পথে এগিয়ে যাচ্ছে। সভ্যতার পরিবর্তন হচ্ছে মানুষের উন্নতির মাধ্যমে। যে কাজ নিজের কল্যানের তা অন্যেরও কল্যানের। সেজন্য পুরাতন সমাজ ব্যবস্থার পরিবর্তন ঘটে নতুন সমাজ ব্যবস্থার সৃষ্টি হচ্ছে। মানুষের স্বভাবজাত ধর্ম-সে উন্নতির চরম শিখরে পৌঁছাতে চায়, ধর্ম-বর্ন-গোত্র নির্বিশেষে সকল মানুষের চাওয়া। শিশুকাল থেকেই...
     
 
এই বিভাগের সর্বশেষ আপডেট