প্রচ্ছদ >> সম্পাদকীয়

পাওয়ার ভয়েজের কর্ণিয়া

গান শেখার শুরু সেই ছোটবেলা মায়ের পাশে বসে হারমোনিয়ামে সুর তুলে। এরপর মায়ের ইচ্ছেতেই গানের তালিম নেন উস্তাদ টিটো শিহাবের কাছে। গান শিখতে এসেই গানের প্রেমে পড়া। ভর্তি হলেন ছায়ানটের নজরুল সঙ্গীত বিভাগে। আর এখন গান শিখছেন উস্তাদ সঞ্জীব দে’র কাছে। বলছি পাওয়ার ভয়েজ ২০১২ এর রানার আপ কর্ণিয়ার সঙ্গীতের পথ চলার গল্প। পুরো নাম জাকিয়া সুলতানা কর্ণিয়া।


চ্যানেল নাইনের সঙ্গীত বিষয়ক রিয়েলিটি শো ‘পাওয়ার ভয়েজ ২০১২’ বদলে দিয়েছে কর্ণিয়ার জীবন। ছোটবেলা মায়ের বকুনি খেয়ে যে গান শেখার শুরু সেই গানের পথ ধরেই কর্ণিয়া জয় করে নিয়েছে পাওয়ার ভয়েজ ২০১২ এর রানার আপ খেতাব। জয় করে নিয়েছে হাজার হাজার শ্রোতার হৃদয়। এবারের পাওয়ার ভয়েজে যুগ্নভাবে রানার আপ হয়েছেন কর্ণিয়া এবং ইভা।


সম্প্রতি প্রতিমুহূর্ত.কম এর মুখোমুখি হয়েছিলেন কর্ণিয়া। বলেছেন তার সঙ্গীতের পথ চলার গল্প। আমাদেরকে জানিয়েছেন ‘মায়ের ইচ্ছেতেই ছোটবেলা গান শেখা। মা যখন গান শিখতে বলতেন তখন খুবই বিরক্ত লাগতো।’ কখনোই সঙ্গীতশিল্পী হওয়ার স্বপ্ন দেখতেন না। বরং মনের মধ্যে ইচ্ছে পোষে রেখেছিলেন বাবার মতো বিমান বাহিনীর চাকুরী করবেন।

2019-05-11-08-17-47আলফা নিউজ ডেস্ক: যুক্তরাজ্য সফরের শেষ পর্যায়ে বৃহস্পতিবার লন্ডনের তাজ হোটেলে প্রবাসী আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে এক সভায় তিনি একথা বলেন। শেখ হাসিনা বলেন, “আমরা বঙ্গবন্ধুর খুনি ও যুদ্ধাপরাধীদের বিচার করেছি। খুনি ও অর্থপাচারকারীরা যেখানেই লুকিয়ে থাকুক, যত টাকাই খরচ করুক, তাদের কোনো ক্ষমা নেই এবং জাতি তাদের ক্ষমা করবে না। “আদালত...
     
 
এই বিভাগের সর্বশেষ আপডেট