প্রচ্ছদ >> সম্পাদকীয়

ফেসবুকে ছাত্রীকে উত্ত্যক্ত করায় দুই ছাত্রের কারাদণ্ড

টাঙ্গাইল: ফেসবুকে রাজধানীর এক কলেজছাত্রীকে উত্ত্যক্ত করায় টাঙ্গাইলে দুই কলেজছাত্রকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুরে টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মলিকা খাতুন এ আদেশ দেন।


দণ্ডপ্রাপ্তরা হলেন শহরের শিবনাথ পাড়ার মামুনুর রশীদের ছেলে জাহিদুর রশীদ ও করটিয়া কলেজপাড়া এলাকার বেলাল হোসেনের ছেলে আশিকুর রহমান।

ওই ছাত্রীর বাবা টাঙ্গাইল মডেল থানায় অভিযোগ করলে রোববার সকালে পুলিশ ওই দুজনকে তাদের বাসা থেকে গ্রেফতার করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে।

অভিযোগ সূত্রে জানা যায়, আশিক ও জাহিদ ফেসবুকে ওই ছাত্রীর ছবি দিয়ে তার নামে একটি ভুয়া আইডি খোলে। পরে সেখানে একাধিক অশ্লীল ছবি ও আপত্তিকর নানা মন্তব্য পোস্ট করে। পরে বিষয়টি ছাত্রীর মোবাইলে এসএমএস করে জানিয়ে দেয়।

2019-12-18-09-09-38আলফা নিউজ ডেস্ক:সোমবার তথ্য মন্ত্রণালয়ে এক ব্রিফিংয়ে তিনি বলেন, সব আবেদন যাচাই করে সিদ্ধান্ত জানাতে কিছুটা সময় লাগবে। আগামীতে আবারও নিবন্ধনের জন্য দরখাস্ত চাওয়া হবে। মন্ত্রী বলেন, এবার ৩ হাজার ৫৯৭টি দরখাস্ত তথ্য মন্ত্রণালয়ে জমা পড়েছিল। সেগুলো তদন্ত করার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়েছিল। “স্বরাষ্ট্র মন্ত্রণালয় তখন টেলিকম মিনিস্ট্রি,...
     
 
এই বিভাগের সর্বশেষ আপডেট