প্রচ্ছদ >> সারাদেশ

গজাড়িয়ায় ইউপি সদস্যের বাড়ি ভাঙচুর

মুন্সিগঞ্জ প্রতিনিধি: ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিরোধকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের গজারিয়ার টেঙ্গারচর গ্রামে স্থানীয় এক বিএনপি নেতার বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে আওয়ামী লীগ কর্মীরা। বৃহস্পতিবার সকালে এঘটনা ঘটে।  

এদিকে, এ ঘটনার পর থেকে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে তীর্ব উত্তেজনা বিরাজ করছে। যেকোনো সময় দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা রয়েছে।

অপরদিকে, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতির নিয়ন্ত্রণ নিয়ে জাকারিয়া নামে এক যুবককে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় আওয়ামী লীগ নেতার ছেলেকে মারধর এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিরোধকে কেন্দ্র করে টেঙ্গারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাহফুজ মিয়া ও স্থানীয় বিএনপি নেতা ও ইউপি সদস্য গাফ্ফার মিয়ার মধ্যে বিরোধ চলছিল। বুধবার রাতে মাহফুজ মিয়ার ছেলে আনিসুর রহমান আনিস ঢাকা থেকে টেঙ্গারচরে নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে বিএনপি নেতা গাফ্ফার মিয়ার লোকজন আনিসকে মারধর করে। গুরুতর আহতবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

সূত্র জানায়, আওয়ামী লীগ নেতার ছেলে আনিসকে মারধর করার ঘটনায় মাহফুজ চেয়ারম্যানের লোকজন সকালে টেঙ্গারচর গ্রামে হামলা চালিয়ে গাফ্ফার মিয়ার বাড়িঘর ভাঙচুর করে। এ সময় দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বেঁধে যায়। এতে ৮ জন সামান্য আহত হয়।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গির হোসেন জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক।

তবে এ ঘটনায় বেলা ১২ পর্যন্ত কোনো পক্ষই থানায় কোনো অভিযোগ করেনি বলে তিনি জানান।

এই বিভাগের সর্বশেষ আপডেট