প্রচ্ছদ >> সারাদেশ

শিবির কর্মীরা কুপিয়ে আহত করেছে গণজাগরন মঞ্চের কর্মীকে

ঝিনাইদহে গণজাগরণ মঞ্চের কর্মী ড্যানি আহমেদকে (২৩)  কুপিয়ে আহত করেছে দূর্বৃত্তরা। ঝিনাইদহ সদর হাসপাতালে তার চিকিৎসা চলছে।

সোমবার দুপুরে শহরের এইচএসএস সড়কে বেসিক ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। আহত ড্যানি ঝিনাইদহ সরকারি কেসি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গণজাগরণ মঞ্চের রোডমার্চে জামায়াত-শিবিরের হামলার প্রতিবাদে সকালে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে সংগঠনটির ঝিনাইদহ জেলা শাখার নেতাকর্মীরা। ওই কর্মসূচি শেষে দুপুরের দিকে গণজাগরণ মঞ্চের বেশ কয়েকজন কর্মী শহরের এইচএসএস সড়কে বেসিক ব্যাংকের সামনে দাঁড়িয়ে ছিলেন।

এসময় ৪/৫ জন দূর্বৃত্ত সেখানে এসে কারা গণজাগরণ মঞ্চের মিছিল করেছে তা জানতে চায়। ড্যানির হাতে গণজাগরণ মঞ্চের ব্যানার দেখে দুর্বৃত্তরা ড্যানি  ছুরিকাঘাত ও উপর্যুপরি কুপিয়ে আহত করে পালিয়ে যায়।

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। বিকেলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আহত ড্যানি হরিণাকুণ্ডু উপজেলার শাখারিদহ গ্রামের আলফাজ উদ্দীনের ছেলে।

আহত ড্যানি আহমেদ জানান, শহরের কাঞ্চননগর এলাকার চিহ্নিত সন্ত্রাসী পাপনের নেতৃত্বে ৪ /৫ সশস্ত্র সন্ত্রাসী আমার উপর হামলা করেছে।

গণজাগরণ মঞ্চের ঝিনাইদহ জেলা শাখার সমন্বয়ক অমিয় মজুদদার অপু বলেন, “এ ঘটনায় জড়িত সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। তিনি অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানান।”

ঝিনাইদহ সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, “কারা কি কারণে ড্যানি আহমেদের উপর হামলা করেছে তা নিশ্চিতভাবে জানা যায়নি।” পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারীদের আটকের চেষ্টা চলছে বলে ওসি জানান।

এই বিভাগের সর্বশেষ আপডেট